1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিল্লি তাজমহলে যেমন কাটছে মুস্তাফিজের ঈদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৩৬৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এর আগেও পরিবার-পরিজন ছাড়া ঈদ করেছেন। তবুও এবারের ঈদটা তার জন্য একটু ব্যতিক্রম।

যেমন- গত বছর দেশের ভেতর হোটেলে উদ্‌যাপন করলেও এবার তিনি ঈদ কাটাচ্ছেন দিল্লি ক্যাপিটালস শিবিরে।

আইপিএল খেলতে মুস্তাফিজ এখন ভারতে। সেখানেই কাটছে তার পবিত্র ঈদুল ফিতর। দিল্লি পরিবারের সঙ্গে তিনি রয়েছেন হোটেল তাজমহলে। করোনার সতর্কতার জন্য বাইরেও যাওয়ার সুযোগ পাচ্ছেন না ‘দ্য ফিজ’।

এদিকে মুস্তাফিজের মতো দুই নারী ক্রিকেটার জাহানারা আলম ও রুমানা আহমেদও এবারের ঈদে রয়েছেন দেশের বাইরে। তারা ঈদ উদ্‌যাপন করেছেন সংযুক্ত আরব আমিরাতে।

কাটার মাস্টার দেশের বাইরে ঈদ কাটালেও আন্তর্জাতিক ও ঘরোয়া লিগের কোনো খেলা না থাকায় বাংলাদেশের অনেক ক্রিকেটার পরিবারের সঙ্গে এবারের ঈদ উদ্‌যাপন করছেন। ঈদে গ্রামের বাড়িতে ঈদ কাটাচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। টেস্ট অধিনায়ক মুমিনুল হকও চলে গেছেন কক্সবাজারে।

ময়মনসিংহে ঈদ পালন করছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও লম্বা সময় পর টেস্ট দলে ডাক পাওয়া মোসাদ্দেক হোসেন সৈকত। ঢাকা ছাড়ার আগে সৈকত বলেছিলেন, ‘এবার বাড়িতেই ঈদ করব। পরিবারের সঙ্গে ঈদ করার আনন্দটা অন্যরকম।’

পরিবারের সঙ্গে ঈদ পালন করতে এরইমধ্যে নিজ গ্রাম খুলনায় আছেন তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। চেনা মাটিতে ঈদ করার আনন্দে স্মৃতিকাতর হয়ে পড়েছেন তিনি। এদিকে তারকা পেসার রুবেল হোসেনও নিজের স্ত্রী-সন্তান নিয়ে বাগেরহাটে ঈদ পালন করছেন। টেস্ট দলের নিয়মিত স্পিনার তাইজুল ইসলামের ঈদ কাটছে গ্রামের বাড়ি নাটোরে।

ঢাকা যারা ঈদ পালন করছেন তারা হলেন- তামিম ইকবাল, মাশরাফী বিন মোর্ত্তজা, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ মিঠুন ও ইমরুল কায়েস। পরিবার ঢাকায় থাকায় তাদের বেশিরভাগ ঈদই এখানে করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..